নাচোল ও ভোলাহাটে ভূমি সেবাসপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

Bholahat Photo News-02.04.2016-2 (Small)
চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও ভোলাহাট উপজেলায় “জনসেবার জন্য ভুমি প্রশাসন” প্রতিপাদ্যে’র আলোকে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
নাচোল প্রতিনিধি : ভূমি সপ্তাহ উপলক্ষে শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ ওয়াসিফ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সরকার অসীম কুমার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভাইসচেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মতিউর রহমান, নাচোল সাংবাদিক কল্যান ফেডারেশনের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার এমদাদ হোসেন, তহশীলদার খাইরুল আলম ও নেজামপুর ইউনিয়ন ভূমি অফিসের তহশীলদার নূরুজ্জামান।
ভোলাহাট প্রতিনিধি : ভোলাহাট উপজেলা প্রশাসন আয়োজিত ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে শনিবার র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সপ্তাহ উপলক্ষ্যে একটি র‌্যালী উপজেলা পরিষদ চত্বর হতে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষে হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নিবর্অহী অফিসার আবুল হায়াত মো. রফিক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, বিআরডি চেয়ারম্যান ও জেলা আলীগ সহ সভাপতি আব্দুল খালেক, গোহালবাড়ী মাদরাসার অধ্যক্ষ মনিরুল ইসলাম, নেকজান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তারি খাতুনসহ বিভিন্ন স্তরের ভূমি দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন পেশাজীবির মানুষ উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন, হৃদয়ে ভৈালাহাট পত্রিকার বিভাগীয় সম্পাদক গোলাম কবির, সার্ভেয়ার এরফান আলী, প্রভাষক বিপ¬ব, বারইপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলামসহ অন্যরা।

SHARE