চাঁপাইনবাবগঞ্জে মুক্তিযোদ্ধা ভাতা পেলেন বীরাঙ্গনা লিলি বেগম

DSC06298 (Small)

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার লাখেরাজপাড়ার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা লিলি বেগমকে ৬ মাসের সম্মানী ভাতা হিসেবে ৪৮ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম এই চেক প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, আতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. তৌফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাকসুদা বেগম সিদ্দীকা, সদর উপজেলা নির্বাহী কর্মকতা মির্জা শাকিলা দিল হাছিন, এনডিসি আল ইমরান।
সদর উজেলা নির্বাহী কর্মকতা মির্জা শাকিলা দিল হাছিন জানান, মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় থেকে প্রাপ্ত বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা লিলি বেগমকে ২০১৫ সালের অক্টোবর থেকে বছরের চলতি বছরের মার্চ মাস পর্যন্ত মাসিক ৮ হাজার টাকা হারে ৬ মাসের ৪৮ হাজার টাকা মুক্তিযোদ্ধা ভাতার এই চেক প্রদান করা হয়।
এদিকে এক সঙ্গে এই টাকা পেয়ে এক প্রতিক্রিয়ায় লিলি বেগম বলেন- “আমি এতদিন মানুষের বাড়ি বাড়ি কাজ করেছি, কখনো কখনো ভিক্ষা করে জীবন চালিয়েছি। এখন আর আমাকে বেঁচে থাকার জন্য চিন্তা করতে হবে না। স্বাধীনতার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা অঅমাকেসহ অন্যান্য বীরাঙ্গনাদের স্বীকৃতি দিয়ে ভাতা দেওয়ায় আমি খুব খুশি হয়েছি। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই”।

SHARE