বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাথে সনাকের মতবিনিময়

36

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সাথে সচেতন নাগরিক কমিটি-সনাক)’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনের পূর্বে দেয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়নের মাধ্যমে স্বচ্ছ ও জবাবদিহিমূলক
ইউনিয়ন পরিষদ প্রতিষ্ঠার অঙ্গীকার করেছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগণ। গত কাল শনিবার ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। স্বচ্ছতা ও জবাবদিহিতা চর্চা, জনঅংশগ্রহণের মাধ্যমে শক্তিশালী স্থানীয় সরকার প্রতিষ্ঠান গড়ে তোলা এবং নাগরিক সেবার মান উন্নয়নের লক্ষ্যে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তরিকুল ইসলাম।
সনাক সভাপতি সেলিনা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য দেন সনাক সদস্য অ্যাডভোকেট সাইফুল ইসলাম রেজা। সভায় বিগত সভার সিদ্ধান্তসমূহ পর্যালোচনা, সনাক পরিচালিত পরিষদের ২০১৭-২০১৮ চক্রের ভিজিডি তালিকা পর্যবেক্ষণের উল্লেখযোগ্য দিক, নির্বাচন পূর্ব “জনগণের মুখোমুখি জনপ্রতিনিধি” অনুষ্ঠানে দেয়া প্রতিশ্রুতি, পরিষদে তথ্য প্রদান ও অভিযোগ গ্রহণের রেজিষ্ট্রার ব্যবহার, পরিষদের স্থায়ী কমিটিগুলোকে কার্যকর করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পরিষদের সদস্য আনোয়ারুল ইসলাম, নুরুল ইসলাম, ফজলে রাব্বি, আবু সালেহ আল হাম্মাদ প্রমুখ। বক্তারা সনাকের কাজের প্রশংসা করে বলেন, পরিষদের স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠায় সনাকের পরামর্শ আমরা যথাযথভাবে পালন করবো।