বিসিএস ক্যাডারের ১০ সদস্যের প্রশিক্ষণার্থী দলের রেডিও মহানন্দা ও প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি পরিদর্শন

বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের মাঠ সংযুক্তি কার্যক্রমের অংশ হিসেবে রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম ও প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি পরিদর্শন করেছেন বিসিএস ক্যাডারের ১০ জনের প্রশিক্ষণার্থী দল। এ উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে জেলা শহরের বেলেপুকুরে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নোকিব হোসেন মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বিসিএস ক্যাডারের প্রশিক্ষণার্থী সদস্যরা হলেন, নমুনা সংগ্রহ অফিসার শায়লা শারমিন, আরবরিকালচার অফিসার জিয়াউল ইসলাম, সহকারী ইঞ্জিনিয়ার ই/এম জয়দীপ সাহা, সহকারী প্রকৌশলী রেজাউল বারী তুহিন, পরিসংখ্যান কর্মকর্তা আশিখা শারমিন, সহকারী প্রধান পলাশ কুমার দেবনাথ, কৃষি সমপ্রসারণ কর্মকর্তা মিজানুর রহমান, নমুনা সংগ্রহ অফিসার শুভজিত রায়, কৃষি সমপ্রসারণ কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মদ ও সহকারী কর কমিশনার তিথি শিকদার।
এ সময় উপস্থিত ছিলেন, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক ও রেডিও মহানন্দার প্রধান নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেন, প্রয়াসের জ্যেষ্ঠ পরিচালক নাসির উদ্দীন সজল, সহকারী কর্মসূচি কর্মকর্তা ফারুক আহ্মেদ, জুনিয়র এ্যসিসটেন্ট ডাইরেক্টর আবুল খায়ের খান, রেডিও মহানন্দার স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস, সহকারী স্টেশন ম্যানেজার আব্দুল বারী, টেকনিক্যাল অফিসার রেজাউল করিম টুটুল, সহকারি প্রযোজক নাইম ইসলাম জয় মৌটুসী চৌধুরী ও সোনিয়া শীল।
এতে প্রয়াস ও রেডিওর কার্যক্রম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টশনের মাধ্যমে উপস্থাপন করেন প্রয়াসের জুনিয়র সহকারী পরিচালক মুহম্মদ তাকিউর রহমান। শেষে প্রয়াস ও রেডিওর পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক হিসেবে রেডিও মহানন্দার লোগো লাগানো একটি টি- শার্ট ও ডায়রি প্রশিক্ষণার্থী দলকে প্রদান করা হয়।