তিনটি পুজামন্ডপকে পুরস্কৃত করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ

শারদীয় দূর্গোৎসবে চাঁপাইনবাবগঞ্জের ১২৭টি পুজাম-পের মধ্যে শ্রেষ্ঠ তিন ম-পকে পুরস্কৃত করেছে জেলা পুলিশ। ম-পগুলো হল, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া এলাকার ঐতিহ্যবাহী বাইশপুতুল পূজা ম-প, গোমস্তাপুর উপজেলার রহনপুরের মহন্ত এস্টেট পূজা ম-প ও শিবগঞ্জ পৌর এলাকার নতুন আলিডাঙ্গা সার্বজনিন পূজা ম-প। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ লাইন্সে বৃহস্পতিবার সকালে পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম নির্বাচিত ম-পগুলোর প্রতিনিধির হাতে ক্রেস্ট তুলে দেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়ারেছ আলী মিয়া, সদর থানার অফিসার ইন-চার্জ সাবের রেজা আহমেদ, বাইশপুতুল পূজা ম-পের প্রতিনিধি শ্রী মৃনাল কান্তি পাল, মহন্ত এস্টেট পূজা ম-পের প্রতিনিধি মহন্ত মহারাজ খিতিস চন্দ্র আচারী, নতুন আলিডাঙ্গা সার্বজনিন পূজা ম-পের প্রতিনিধি শ্রী প্রদীপ কুমার বড়গড়িয়া। এসময় শারদীয় দূর্গোৎসবে পুলিশের ভূমিকার জন্য কৃতজ্ঞতা জানিয়ে পুরস্কারপ্রাপ্ত ম-পগুলোর প্রতিনিধিরা তাদের বক্তব্য তুলে ধরেন।
পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বলেন, ম-পের সাজসজ্জা, সিসিটিভি স্থাপন, দর্শনার্থীদের জন্য সুশৃঙ্খল পরিবেশ সৃষ্টি ও সময়মত প্রতিমা বিসর্জন দেয়াসহ সার্বিক ব্যবস্থাপনা বিবেচনায় নিয়ে ১২৭টি ম-পের মধ্যে এই তিনটিকে পুরস্কারের জন্য নির্বাচন করা হয়।

 

 

 

 

SHARE