চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৯২ জন

53

DSC06265 (Small)

এইচএসসি ও সমমানের পাবলিক পরীক্ষা চাঁপাইনবাবগঞ্জের ৫ উপজেলায় সুষ্ঠুভাবে ও শান্তিপূর্ণ পরিবেশে রবিবার অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিন সাধারনে বাংলা প্রথমপত্র ও কারিগরী শিক্ষায় বাংলা ২য় পত্রের পরীক্ষায় জেলার ১৫টি কেন্দ্রে ৯২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এবার চাঁপাইনবাবগঞ্জ জেলায় এইচএসসি ও সমমানের পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিল ১২ হাজার ৫১৮ জন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের শিক্ষা শাখার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী কমিশনার মো. মুসফিকুর রহমান জানান, জেলা সদর, শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে বাংলা প্রথম পদ্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। তিনি আরও জানান, প্রথমপত্রের পরীক্ষায় জেলার ১৫টি কেন্দ্রে ৯২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। এর মধ্যে সদর উপজেলায় ৩১ জন, শিবগঞ্জ উপজেলায় ২৭ জন, গোমস্তাপুর উপজেলায় ২৪ জন, নাচোল উপজেলায় ৭জন এবং ভোলাহাট উপজেলায় ৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।
ভোলাহাট প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রথম দিনের বাংলা প্রথমত্রের এইচএসসি ও সমমান পরীক্ষা সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। রবিবার ৮শ ৯২ জন পরীক্ষার্থী ১ম দিন অংশগ্রহণ করেছে মোহবুল¬াহ মহাবিদ্যালয়ে এইচএসসিতে ২শত ৫৭ জন এবং কারিগরি বাংলা-২ পত্রে ২শত ১৯জন, বিকেলে বাংলা-১ পত্রে ১শত ৯৮জন, মহিলা কলেজে মোট ২শত ১৮জন পরীক্ষায় অংশ গ্রহণ করে। এ দিকে আলিম পরীক্ষা কেন্দ্র না থাকায় ভোলাহাটের পরীক্ষার্থীরা রহনপুরে পরীক্ষায় অংশগ্রহণ করছ্।ে

SHARE