বিলিয়ার্ড সেন্টারে সতীর্থদের সঙ্গে মুস্তাফিজ

08-ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে গিয়ে দলের সঙ্গে ভালোই মানিয়ে নিয়েছেন ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দ্রাবাদের অনুশীলনের আগের রাতে দলের সঙ্গে মুস্তাফিজ গিয়েছিলেন বিলিয়ার্ড সেন্টারে।
সানরাইজার্স তাদের অফিসিয়াল ফেসবুক পেজে মুস্তাফিজদের বিলিয়ার্ড খেলার ছবিগুলো পোস্ট করে। বিলিয়ার্ড যে মুস্তাফিজ মন্দ খেলেন না সেটি তার কিউ (পুল খেলার লাঠি) ধরার ভঙ্গিতেই স্পষ্ট। কিউ হাতে মুস্তাফিজের শট আগ্রহভরেই দেখছিলেন দলের সতীর্থ ট্রেন্ট বোল্ট, ভুবনেশ্বর কুমাররা।
মুস্তাফিজকে দলে পেয়ে বেশ খুশি সানরাইজার্সের কোচ টম মুডি। এই অস্ট্রেলিয়ান বলেছেন, ‘মুস্তাফিজ প্রমাণ করেছে সে একজন টপ ক্লাস বোলার। টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন আমি মুস্তাফিজের সঙ্গে দেখা করেছি। সে দারুণ সম্ভাবনাময় একজন তরুণ খেলোয়াড়। আশা করি সে দ্রুতই দলের সঙ্গে মানিয়ে নেবে। এশিয়া কাপ এবং বিশ্বকাপে মুস্তাফিজ সেটা প্রমাণও করেছে। তার ওপর আমাদের পূর্ণ আস্থা রয়েছে।’ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদের অনুশীলন। আইপিএল-এর এবারের আসর শুরু হবে ৯ এপ্রিল। মুস্তাফিজদের প্রথম খেলা ১২ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে।

SHARE